বিএনপি নেতা সালাউদ্দিন গ্রেপ্তার

বগুড়া নিউজ ২৪ঃ বিএনপির বাণিজ্যবিষয়ক সম্পাদক ও ঢাকা-৪ আসনের সাবেক এমপি সালাউদ্দিন আহমেদকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এর আগে বৃহস্পতিবার (৩ আগস্ট) দুপুর দেড়টার দিকে যাত্রাবাড়ি হানিফ ফ্লাইওভার থেকে আইনশৃঙ্খলা বাহিনীর পরিচয়ে তাকে তুলে নেয়ার অভিযোগ করা হয়।

বিকেলে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেন ডিএমপির গোয়েন্দা শাখার প্রধান হারুন অর রশিদ।

তিনি বলেন, বিএনপির ডাকা অবস্থান কর্মসূচির কোনো অনুমতি ছিল না। ওইদিন বিভিন্ন জায়গায় ভাঙচুর হয়েছে। এসব ঘটনায় একাধিক মামলা হয়েছে। দুটি মামলায় এমপি সালাউদ্দিন আহমেদ প্রধান আসামি। সেই দুই মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে।

হারুন অর রশিদ বলেন, কয়েকদিন আগে যাত্রাবাড়ি এলাকার রাস্তা বন্ধ করে তারা অবৈধ সমাবেশ করেছিলেন। সেখানে পুলিশ বাধা দিলে হামলা করেন বিএনপি নেতারা। এছাড়া কয়েকটি বাসেও আগুন দেন তারা। এসব ঘটনায় যাত্রাবাড়ি থানায় চারটি মামলা হয়েছে। এর মধ্যে দুটি মামলার এক নম্বর আসামি সালাউদ্দিন। বাকি দুটি মামলায়ও তিনি এজাহারভুক্ত আসামি। সে কারণে ডিবি ওয়ারী বিভাগ তাকে গ্রেপ্তার করেছে।

এর আগে সালাউদ্দিনের ছেলে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত সদস্য সচিব তানভীর আহমেদ রবিন অভিযোগ করে বলেন, আদালতে হাজিরা দিয়ে বাসায় ফেরার পথে দুপুর দেড়টার দিকে যাত্রাবাড়ি থেকে বাবাকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তুলে নিয়ে যায়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ