বগুড়ার আদমদীঘিতে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত

আদমদিঘী প্রতিনিধিঃ বগুড়ার আদমদীঘিতে শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী পালিত হয়েছে। বগুড়ার আদমদীঘি উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির পিতা শেখ মুজিবুর রহমান এঁর জৈষ্ঠ পুত্র শহীদ ক্যাপ্টেন বীরমুক্তিযোদ্ধা ও ক্রীড়া সংগঠক শেখ কামালের ৭৪ তম জন্মবার্ষিকী বিভিন্ন কর্মসূচীর মধ্য দিয়ে পালিত হয়েছে।

১৯৭৫ সালের ১৫আগষ্ঠের কালো রাত্রিতে স্বাধীনতা বিরোধী দেশী-বিদেশেী চক্রান্তের অংশ হিসেবে ঘাতকরা বঙ্গবন্ধু ও তার জৈষ্ঠ পুত্র শেখ কামাল সহ পরিবারের সকলকে হত্যা করে। আজ শনিবার সকালে উপজেলা পরিষদ চত্বরে শহীদ ক্যাপ্টেন বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের জন্ম জন্মবার্ষিকী উপলক্ষে তার প্রতিকৃতিত্বে উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদসহ বিভিন্ন প্রতিষ্ঠাননের পক্ষ থেকে পুস্পমাল্য অর্পন করা হয়।

এরপর ১৫ আগষ্ঠ জাতির পিতা বঙ্গবন্ধু সহ তার পরিবারের সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে দোয়া মাহফিল, স্মৃতিচারন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার টুকটুক তালুকদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি সিরাজুল ইসলাম খান রাজু।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারি কমিশনার (ভুমি) মুনিরা সুলতানা,কৃষি অফিসার মিঠু চন্দ্র অধিকারী,সিনিয়র মৎস্য অফিসার সুজয় পাল,থানার অফিসার ইনর্চাজ রেজাউল করিম,উপজেলা আ’লীগের সহ-সভাপতি আবু রেজা খান,নাজিমুল হুদা খন্দকার,অধ্যক্ষ আব্দুর রহমান,বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ,আবির উদ্দীন খান প্রমুখ। পরে উপজেলা যুব উন্নয়ন অফিসের উদ্যোগে গাছের চারা বিতরন করা হয়।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ