পদত্যাগ না করা পর্যন্ত সংগ্রাম অব্যাহত থাকবে : অলি আহমদ

বগুড়া নিউজ ২৪ঃ সরকার পদত্যাগ না করা পর্যন্ত সংগ্রাম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) সভাপতি ড. কর্নেল (অব.) অলি আহমদ বীর বিক্রম।

সরকারের পদত্যাগের দাবিতে শুক্রবার (১১ আগস্ট) বিকেল ৪টায় রাজধানীর কারওয়ান বাজার এফডিসির গেটে গণমিছিলপূর্ব সমাবেশে তিনি এ কথা বলেন।

অলি আহমদ বলেন, দেশ যেন গৃহযুদ্ধ, মারামারি, হানাহানি ও অশান্তির দিকে না যায়। আশা করি, আপনারা (আওয়ামী লীগ) শান্তিপূর্ণভাবে ক্ষমতা হস্তান্তর করবেন।

তিনি বলেন, এই সরকার পদত্যাগ না করা পর্যন্ত সংগ্রাম বন্ধ হবে না। অতীতেও যারা ক্ষমতা আঁকড়ে ধরে ছিল, তাদের শেষ পরিণতি ভালো হয়নি।

এলডিপির সভাপতি বলেন, আমরা অশান্তি চাই না। আমাদের দাবি সংসদ বিলুপ্তি, সরকারকে পদত্যাগ এবং তত্ত্বাবধায়ক সরকার গঠন। এসব দাবি যত তাড়াতাড়ি করা সম্ভব হবে, ততই দেশের ও আওয়ামী লীগের জন্য মঙ্গল।

অলি আহমদ বলেন, নিশিরাতের এই সরকারের জনগণের কাছে কোনো দায়বদ্ধতা নেই। ব্যাংকগুলো আজ ধ্বংসপ্রাপ্ত। নিত্যপণ্যের মূল্য আকাশচুম্বী। যার ফলে মানুষের স্বাভাবিক জীবনযাপন করা কঠিন হয়ে পড়েছে।

তিনি বলেন, বাংলাদেশে কোনো ন্যায়বিচার নেই। মানুষ অসহায় জীবনযাপন করছে। সরকারি কর্মকর্তাদের কাছে সাধারণ জনগণ নির্যাতিত হচ্ছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ