বগুড়ায় বিএনপির লিফলেট বিতরণ

ষ্টাফ রিপোর্টারঃ খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে বগুড়ায় লিফলেট বিতরণ করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার দুপুরে বগুড়া জেলা বিএনপির উদ্যোগে শহরের বিভিন্ন স্থানে এই লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির সাবেক সভাপতি ভিপি সাইফুল ইসলাম, সাবেক এমপি মোশারফ হোসেন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সাংগঠনিক সম্পাদক সহিদ উন নবী সালাম, কে এম খায়রুল বাশার, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক নাজমা আক্তার, বিএনপি নেতা শেখ তাহা উদ্দিন নাইন, মাফতুন আহম্মেদ খান রুবেল, মনিরুজ্জামান মনির, জেলা যুবদলের আহ্বায়ক খাদেমুল ইসলাম খাদেম, যুগ্ম আহ্বায়ক জাহাঙ্গীর, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাকিবুল ইসলাম শুভ, সদস্য সচিব আবু হাসান, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান, শহর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক আহসান হাবিব মমি প্রমুখ।

লিফলেট বিতরণকালে জেলা বিএনপির সভাপতি রেজাউল করিম বাদশা বলেন, গণতন্ত্রের টুটি চেপে এই সরকার এক সর্বগ্রাসী রাষ্ট্রের উদ্ভব ঘটিয়েছে। দেশে ন্যায় বিচার নেই। জনগণ কোন নিরাপত্তায় নেই। এদেশে নারী ও শিশু পাশবিক নির্যাতনের শিকার। গণতন্ত্র পুনরুদ্ধারের আন্দোলনের কিংবদন্তিতুল্য নেত্রী বেগম খালেদা জিয়াকে বন্য বিচারে বন্দী করে রাখা হয়েছে। মিথ্যা মামলায় সাজা দিয়ে তাঁকে আটক করে রাখা হয়েছে। সুচিকিৎসার অভাবে তাঁর জীবন এখন বিপন্ন। বর্তমান সরকার চক্রান্তমুলকভাবে বেগম খালেদা জিয়ার উন্নত চিকিৎসায় বাধা প্রদান করে আসছে। তাই বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে আগামী ১৯ আগস্ট বিএনপির উদ্যোগে পদযাত্রা করা হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ