পরী কাঁদলেন-হাসলেন, আবেগে ভাসলেন

বগুড়া নিউজ ২৪ঃ ঢাকাই সিনেমার জনপ্রিয় প্রতিবাদী আলোচিত চিত্রনায়িকা পরীমণি। বিয়ে-সংসার-স্বামীকে ও অভিনয় সব মিলেয়ে ভালোই কেটে যাচ্ছিল সময়। তবে মা হওয়ার পরও যখন ঠিকঠাক চলছিল সব, সেখানেই বাঁধে বিপত্তি। হঠাৎ করেই একদিন স্বামী চিত্রনায়ক ঘিরে তৈরি হয় মনমালিন্য। সেই গল্পটা খবরই জানা।

তারপর থেকে তাদের পুত্র পদ্মকে নিয়ে একাই ফাইট দেওয়া শুরু করেন। আলাদা হয়ে যান রাজের সঙ্গে। যদিও পরী চেয়েছিলেন এক সঙ্গে থাকতেই তবে তার আর হয়ে ওঠেনি। পুত্রের জন্মদিন ১০ আগস্টও দেখা মেলেনি রাজের। এরপর থেকেই বেশ সমালোচিত হতে থাকেন চিত্রনায়ক রাজ।

অবশেষে সব কিছুর পর আচমকা মিলে গেলেন ঢালিউডের এই জনপ্রিয় তারকা দম্পতি। এরইমধ্যে সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন রাজ। পরীমণিও জানিয়েছেন, ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে।

এ প্রসঙ্গে সংবাদমাধ্যমকে পরীমণি বলেন, ছেলের বাবা ছেলের কাছে ফিরে এসেছে। সবাই আমার রাজ্যর জন্য দোয়া করবেন। ওর মুখের হাসির জন্য আমাদের সব ভুলে যাওয়া। আমি আবেগে ভাসলাম, কাঁদলাম আর হাসলাম।

এ প্রসঙ্গে রাজ জানান, গতরাতে পরীর বাসায় ফিরেছি। বর্তমানে একসঙ্গেই আছি। আমি এখন বসুন্ধরার বাসায়। ঠিকঠাক আছি, ভালো আছি। বাবুকে (পদ্ম) সময় দিচ্ছি। খেলা করছি, সময় দিচ্ছি। অনেক দিন পর ওকে ভালোমতো কাছে পেয়েছি। পদ্মও আমাকে কাছে পেয়ে খুবই মজা করছে, হাসছে, খেলছে।

রাজের কথায় বোঝা যায় দীর্ঘ তিন মাস পর বসুন্ধরার বাসায় ফিরে পরিবারের সঙ্গ উপভোগ করছেন তিনি। সময় কাটাচ্ছেন সন্তানের সঙ্গে।

পরীমণির সঙ্গে রাজের মিলে যাওয়ার আভাস মেলে একটি গানের অনুষ্ঠানের অতিথি হয়ে। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রকাশিত ছবিতে দেখা যায়, রাজের বুকে মাথা রেখে তাকে জড়িয়ে ধরেছেন পরীমণি। রাজও দুহাতে নিজের বাহুতে বেঁধেছেন স্ত্রীকে।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও শরিফুল রাজ। খবরটি প্রকাশ্যে গত বছরের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। ২০২২ সালের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে পদ্ম।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ