বিনা পারিশ্রমিকে ‘ও মাই গড ২’ করেছেন অক্ষয়

বগুড়া নিউজ ২৪ঃ ১১ আগস্ট মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের চলচ্চিত্র ‘ও মাই গড ২’। মুক্তির পর থেকেই সিনেমাটি প্রশংসা পেয়েছে দর্শকমহলে। একইদিনে মুক্তিপ্রাপ্ত সানি দেওলের ‘গাদার ২’-এর সঙ্গে সরাসরি সংঘর্ষ হওয়া সত্ত্বেও বেশ ভালো ব্যবসা করছে ‘ও মাই গড ২’।

প্রায় ১০০ কোটি আয়ের কাছাকাছি সিনেমাটি। তবে চমকপ্রদ বিষয় হচ্ছে সিনেমার মূল তারকা অক্ষয় কুমার এই সিনেমার জন্য কোনো পারিশ্রমিক নেননি!

বর্তমানে ভারতের সর্বোচ্চ পারিশ্রমিক প্রাপ্ত অভিনেতাদের মধ্যে শীর্ষস্থানেই রয়েছে অক্ষয়। তবে ‘ও মাই গড ২’-এর জন্য এক পয়সাও পারিশ্রমিক নেননি অভিনেতা। তবে অক্ষয়ের পারিশ্রমিক ছাড়াই সিনেমাটির বাজেট ১৫০ কোটি রুপি।

‘ও মাই গড ২’-এর প্রযোজক অজিত আঁধারে জানিয়েছেন, ‘ও মাই গড ২’ তৈরি করতে কম বেশি ১৫০ কোটি রুপি লেগেছে। তবে এটার জন্য একটা টাকাও নেননি অক্ষয় কুমার!

পিঙ্কভিলাকে দেওয়া একটি সাক্ষাৎকারে অজিত আঁধারে জানিয়েছেন, অক্ষয় বরাবরই এই ধরনের সাহসী সিনেমা নির্মাণের ক্ষেত্রে পাশে থাকেন। তাই তিনি এবারও কোনো টাকা নেননি এই সিনেমার জন্য। তার সঙ্গে আমার বারবার স্ক্রিপ্ট নিয়ে কথা হয়েছে। যদিও সেটা এমনই কিন্তু আমরা দুজনেই এমন কিছু করতে চেয়েছিলাম যার অর্থ আছে। আর তাকে ছাড়া এই রিস্ক নেওয়াই যেত না। তিনি এই সিনেমার সঙ্গে অর্থনৈতিক এবং ক্রিয়েটিভ- দুই ভাবেই যুক্ত ছিলেন।

প্রযোজক আরো জানান, তার এবং অক্ষয়ের দীর্ঘদিনের সম্পর্ক। তারা একত্রে ‘ও মাই গড ’, ‘স্পেশ্যাল ২৬’, ‘টয়লেট এক প্রেম কথা’র মতো সিনেমাতে কাজ করেছেন।

ইতিমধ্যে বক্স অফিসে এক সপ্তাহে ৮৪ কোটির মতো আয় করেছে ‘ও মাই গড ২’। বক্স অফিসে হিট হবার পথে সিনেমাটি। এতে অক্ষয় কুমার ছাড়াও আরো অভিনয় করেছেন ইয়ামি গৌতম, পঙ্কজ ত্রিপাঠি, অরুণ গোভিল ও আমির নায়েক। অমিত রাইয়ের পরিচালনায় সিনেমাটি প্রযোজনা করছেন বিপুল ডি শাহ, আশ্বিন ভার্দে, রাজেশ বাহল।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ