বগুড়ার শেরপুরে দুস্থ ও প্রতিবন্ধীদের মধ্যে উপকরণ বিতরণ করেন মজনু

শেরপুর প্রতিনিধিঃ বগুড়ার শেরপুরে উপজেলা পরিষদের আয়োজনে বিধবা ও দুস্থ নারীদের আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে সেলাই মেশিন ও প্রতিবন্ধীদের চলাচলের জন্য হুইলচেয়ার ও ঢেউটিন মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা পরিষদ চত্বরে বিতরণ করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা সুলতানার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বগুড়া জেলা আ.লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজিবর রহমান মজনু। অনুষ্ঠানে ৫০ দুস্থ নারীর মধ্যে সেলাই মেশিন ও ৫০ প্রতিবন্ধীকে হুইলচেয়ার এবং ২১জনের মাঝে ঢেউটিন দেওয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ জামাল সিরাজী, সহকারি কমিশনার (ভ‚মি) এসএম রেজাউল করিম, আ.লীগের সহ-সভাপতি মুন্সী সাইফুল বারী ডাবলু, সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজিদ হাসান সিদ্দিকী, শেরপুর উপজেলার প্রাণিসম্পদ কর্মকর্তা ড. মো. রায়হান পিএএ, উপজেলা প্রকৌশলী লিয়াকত আলী, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. কামরুল হাসান, ইউপি চেয়ারম্যান গৌরদাস রায় চৌধুরী, আলহাজ্ব জাহিদুল ইসলাম, মনিরুজ্জামান জিন্নাহ, আবুল কালাম আজাদ, আব্দুল মোমিন, জাকির হোসেন, তবিবর রহমান, পিয়ার হোসেন, কাজী আবুল কামালাম আজাদ সাংবাদিক আব্দুল ওয়াদুদ প্রমুখ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ