দুপচাঁচিয়ায় ইজিবাইক ছিনতাইকারী চক্রের তিন সদস্য গ্রেপ্তার

দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি: দুপচাঁচিয়া থানা পুলিশ গতকাল শুক্রবার রাতে ছিনতাই হওয়া ইজিবাইক ও মহিলাসহ তিনজন ছিনতাইকারী সোনা মিয়া (৩২), সোহেল রানা (৩৫) ও জুলি আক্তারকে (২০) গ্রেফতার করেছে।

পুলিশ জানায়, কাহালু উপজেলার শিলকঁওর উত্তরপাড়ার ইজিবাইক চালক আজিজ সাখিদার প্রতিদিনের মতো গতকাল শুক্রবার বিকালে বিবিরপুকুর বাজারে যাত্রীর জন্য অপেক্ষা করছিলেন।

সন্ধ্যা ৭টায় এক ছেলে ও এক মেয়ে দুপচাঁচিয়া যাওয়ার উদ্দেশ্যে তার ইজিবাইকটি ভাড়া করে। ইজিবাইকটি দুপচাঁচিয়ার উদ্দেশ্যে রওনা দেওয়ার পথে যাত্রীবেশে আরো একজন ইজিবাইকে উঠে।

ইজিবাইকটি দুপচাঁচিয়া উপজেলার সিও অফিস বাসস্ট্যান্ড মোড়ে পৌছিলে অজ্ঞাতনামা যাত্রীরা পাত্রী দেখার কথা বলে বেড়াগ্রাম বাজারের দিকে যেতে বলে।

সন্ধ্যা পৌনে ৮টায় ইজিবাইকটি উপজেলার ছাতনি বাজারের সন্নিকটে পৌঁছিলে ইজিবাইকে থাকা যাত্রী পিছন থেকে তার মুখ চেপে ধরে। অপর জন কিল, ঘুশি মারপিট টানা হ্যাঁচরা করে রাস্তার পাশে জঙ্গলের মধ্যে নিয়ে যায়।

এক পর্যায়ে তাকে ইজিবাইক থেকে নামিয়ে কসটেপ দিয়ে মুখ, হাত, পা বেঁধে ঘটনাস্থলে ফেলে দেয় এবং তার ইজিবাইকটি ছিনতাই করে বেড়াগ্রাম বাজারের দিকে যেতে থাকে।

ইজিবাইক চালক আজিজ সাখিদার, কৌশলে হাত ও পায়ের বাঁধন খুলে চিৎকার করতে থাকলে ছাতনি বাজারে থাকা লোকজন ছিনতাইকারীদের পিছনে ধাওয়া করে এবং বগুড়ার সোনাতলা উপজেলার পশ্চিম পদ্মপাড়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে সোনা মিয়া (৩২), বগুড়া সদরের উত্তর গোদারপাড়ার মৃত মোকলেছুর রহমানের ছেলে সোহেল রানা (৩৫) ও বগুড়া এরুলিয়া বাগানবাড়ি এলাকার সাব্বির ওরফে জীবনের স্ত্রী জুলি আক্তারকে (২০) আটক করে।

এ সময় তাদের হেফাজত থেকে ছিনতাই হওয়া ইজিবাইকটি উদ্ধার করে। এদিকে খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ছাতনি বাজারে গিয়ে আটককৃত তিনজন ছিনতাইকারীকে গ্রেফতারসহ জুলি আক্তারের ভেনেটি ব্যাগ থেকে ইজিবাইক চালকের ব্যবহৃত দুটি মোবাইল এবং তাকে মুখ, হাত, পা বাঁধা কসটেপ জব্দ করে এবং ছিনতাই হওয়া ইজিবাইকটি হেফাজতে নেয়।

এ সংক্রান্ত ইজিবাইক চালক আজিজ সাখিদার নিজেই বাদী হয়ে ওই রাতেই থানায় মামলা করেছে। থানা অফিসার ইনচার্জ আবুল কালাম আজাদ জানান, গ্রেফতারকৃত তিন ছিনতাইকারীকে আজ শনিবার (২৬ আগস্ট) বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ