নন্দীগ্রামে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের আর্থিক সহায়তা দিলেন পৌর মেয়র

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধিঃ বগুড়ার নন্দীগ্রাম পৌরসভার কলেজপাড়ায় দই কারখানায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত তিনজনকে ৬৫ হাজার টাকা আর্থিক সহায়তা দেয়া হয়েছে। পৌরসভার পক্ষ থেকে বাংলা দই ঘরের মালিক আজাহার আলীকে ২৫হাজার টাকা এবং তার দুই ছেলে ইমরান ও সিরাজুলকে ২০ হাজার টাকা করে ৪০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়।
আজ সোমবার দুপুরে ক্ষতিগ্রস্ত তিনজনের হাতে সহায়তার চেক তুলে দেন পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আনিছুর রহমান।
এসময় উপস্থিত ছিলেন পৌরসভার নির্বাহী কর্মকর্তা মো. শাহীন মাহমুদ, প্যানেল মেয়র সাইফুল ইসলাম, কাউন্সিলর সাইদুল ইসলাম মিলন, আকরাম হোসেন, জুলফিকার আলী, আখতারুজ্জমান উজ্জল, খোরশেদ আলম, রফিকুল ইসলাম অপু, আবু সাইদ মিলন সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।
গত ২৩ আগস্ট সন্ধ্যায় পৌরসভার ৭নং ওয়ার্ডের কলেজপাড়া আবাসিক এলাকায় দই কারখানা ও বসতবাড়িতে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান পৌরসভার মেয়র। তাৎক্ষনিক ফায়ার সার্ভিসের দুই ইউনিট ঘটনাস্থলে পৌঁছে একঘন্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অল্পের জন্য রক্ষা পায় আশপাশের কয়েকটি বসতবাড়ি। ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী অফিসার মো. হুমায়ুন কবির।
নন্দীগ্রাম ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর তানভীর হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা দই কারখানার শর্ট সার্কিট থেকে আগুনের সুত্রপাত হয়। সেখানে চিনি থাকার কারণে আগুনের মাত্রা বেড়ে যায়।
বাংলা দই ঘরের মালিক আজাহার আলী বলেন, আগুনে তার কারখানাসহ বসতবাড়ি ভস্মীভূত হয়েছে। নগদ টাকা, স্বর্ণালংকার, আসবাব পত্র, দই বানানোর উপকরণ ও বসতবাড়ির সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ