বগুড়ায় পুলিশ পরিচয়ে এক ব্যক্তির কাছ থেকে ১০ হাজার টাকা ছিনতাই

স্টাফ রিপোর্টার: বগুড়া শহরে পুলিশ পরিচয় এক ব্যক্তির কাছ থেকে ১০ হাজার টাকা ছিনিয়ে নেওয়া হয়েছে। আজ ২৭ আগস্ট রোববার রাত সাড়ে ৮ টার দিকে শহরের সাতমাথার অদূরে ব্যস্ততম শেরপুর রোডে সাতানী বাড়ির সামনে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় অভিযোগ করা হয়েছে।

ভুক্তভোগী শহরের নিশিন্দারার শৈলাল পাড়ার মানিক রায়ের ছেলে সজীব রায় (২৩) অভিযোগে বলেন, তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করেন।

আজ রাত সাড়ে আটটার দিকে তিনি ওই এলাকা দিয়ে যাচ্ছিলেন। এ সময় সাদা পোশাকে থাকা ওয়াকিটকি ও টর্চলাইট হাতে এক ব্যক্তি নিজেকে পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে তার পথ রোধ করে।

এ সময় সে তার কাছে গাঁজা আছে এই মিথ্যা অভিযোগ তুলে তার দেহ তল্লাশি করে। এক পর্যায়ে তার পকেট থেকে দশ হাজার টাকা ভর্তি মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে তিনি টাকাসহ মানিব্যাগ ফেরত চাইলে তাকে গ্রেফতারের ভয় দেখে তাড়িয়ে দেয়।

এ ব্যাপারে তিনি সদর থানায় অভিযোগ করেছেন। থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ শাহিনুজ্জামান বলেন, বিষয়টি সদর ফাঁঁড়ির এসআই খোরশেদ আলম তদন্ত করছেন।

এসআই খোরশেদ আলম বলেন, পুলিশ পরিচয় দিয়ে ওই ব্যক্তির কাছ থেকে ১০ হাজার টাকাসহ মানিব্যাগ ছিনিয়ে নেয়া হয়েছে বলে অভিযোগ করা হয়েছে। এ ব্যাপারে তদন্ত করে ব্যবস্থা নেয়া হচ্ছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ