বগুড়া সদর থানার এসআই বেদার ৩ ক্যাটাগরিতে শ্রেষ্ঠ

ষ্টাফ রিপোর্টারঃ বগুড়া জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা বুধবার সকাল সাড়ে ১০টায় পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়। মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তী বিপিএম, পিপিএম।

সভা সঞ্চালনা করেন গাবতলী সার্কেল এর সহকারী পুলিশ সুপার (এএসপি) নিয়াজ মেহেদী। সভায় পুলিশ সুপার উপস্থিত ও অফিসার-ফোর্সদের বিভিন্ন সমস্যা ও প্রস্তাবনা মনোযোগ সহকারে শুনেন এবং উত্থাপিত সমস্যার সমাধানে সংশ্লিষ্টদের দ্রুত পদক্ষেপ গ্রহণের জন্য নির্দেশনা প্রদান করেন।

কল্যাণ সভায় আগস্ট/২০২৩ মাসে জেলার সার্বিক আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণ, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, সর্বোচ্চ পরোয়ানা তামিল, ট্রাফিক নিয়ন্ত্রণ ও অন্যান্য ভালো কাজের স্বীকৃতিস্বরূপ জেলা পুলিশের অফিসার এবং সদস্যদের ক্রেস্ট ও নগদ অর্থ পুরস্কার প্রদান। এছাড়াও সদ্য পিআরএল ছুটিতে গমন করা পুলিশ সদস্যদেরকে অবসরজনিত বিদায়ী সম্মাননা প্রদান করা হয়।

পুরস্কার প্রদান শেষে পুলিশ সুপার তার বক্তব্যে জেলার সকল পুলিশ সদস্যদের সরকারি মালামাল ব্যবহারে সর্বোচ্চ সর্তকতা অবলম্বন করা এবং বগুড়া জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখতে পুলিশ সদস্যদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান । সেইসাথে অফিসার ও ফোর্সদের পেশাদারিত্ব ও সুনামের সহিত কর্তব্য পালন করা সহ পুলিশের ভাবমূর্তি ক্ষুন্ন হয় এমন কাজ থেকে বিরত থাকার নির্দেশনা প্রদান করেন।

কল্যাণ সভায় অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) স্নিগ্ধ আখতার, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) আব্দুর রশিদ, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) রঞ্জন কুমার চক্রবর্তী সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, সকল থানার অফিসার ইনচার্জ, জেলা পুলিশের সকল পদমর্যাদার সদস্যবৃন্দ  উপস্থিত ছিলেন।

উল্লেখ্য মাসিক কল্যাণ সভায় ৩টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠ অফিসার হিসেবে পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্তীর নিকট থেকে পুরস্কার গ্রহণ করেন বগুড়া সদর থানার এস আই মোঃ বেদার উদ্দীন। তিনি গত আগস্ট মাসের শ্রেষ্ঠ বিট অফিসার, শ্রেষ্ঠ মাদকদ্রব্য উদ্ধারকারী এবং শ্রেষ্ঠ এসআই (সদর থানা) নির্বাচিত হয়েছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০