ফেসবুকে প্রধানমন্ত্রীকে নিয়ে অশ্লীল মন্তব্য, বগুড়ায় যুবক গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টারঃ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অশ্লীল মন্তব্য করার অভিযোগে বগুড়ায় হোসাইন ইসলাম হোসেন (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার বেলা সাড়ে ১১ টার দিকে বগুড়া সদর থানা ও গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ যৌথ অভিযানে শহরের নামাজগড় এলাকার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে এদিন বগুড়া সদরের নামুজা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদ হাসান (২৯) বাদি হয়ে হোসাইন ইসলামের বিরুদ্ধে মামলা করেন।

গ্রেপ্তার হোসাইন ইসলাম হোসেন বগুড়া সদরের নামুজা কারিগড়পাড়া বাসিন্দা এবং নামুজা ইউনিয়নের স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক।

এসব তথ্য নিশ্চিত করেন বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম। এজাহারের বরাতে তিনি জানান, গত ১৫ সেপ্টেম্বর জাহিদ হাসান ইউনিয়ন ছাত্রলীগ অফিসে থাকা অবস্থায় হোসাইন ইসলামের ফেসবুক আইডিতে একটি পোস্ট দেখতে পান।

এতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ছবি ও ফ্রান্সের প্রধানমন্ত্রীর ছবি নিচে দিয়ে একটি অশ্লীল মন্তব্য দিয়ে সরকারের ভাবমূর্তি নষ্ট করেন।

অতিরিক্ত পুলিশ সুপার শরাফত ইসলাম বলেন, এ ঘটনায় অভিযোগ পাওয়ার পরপর পুলিশ বিষয়টি আমলে নিয়ে অভিযানে নামে। পরে ডিবি ও সদর থানা পুলিশের যৌথ দল নামাজগড় এলাকা থেকে হোসেইন ইসলাম হোসেনকে গ্রেপ্তার করে নিয়ে আসে। আইনগত প্রক্রিয়া শেষে তাকে আদালতে হবে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০