ধুনটে চোরাই গরুসহ সাংবাদিক পরিচয়দানকারী গ্রেফতার

ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় চোরাই গরু সহ মিনহাজ উদ্দিন মিঠু (৪৩) নামে একটি সাপ্তাহিক পত্রিকার সাংবাদিককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তার কাছ থেকে একটি সাপ্তাহিক পত্রিকার পরিচয়পত্র জব্দ করা হয়।

আজ মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) দুপুরের পর ধুনট থানা থেকে আদালতের মাধ্যমে তাকে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে। মিনহাজ উদ্দিন মিঠু ধুনট উপজেলার মাটিকোড়া গ্রামের আছাব আলী মন্ডলের ছেলে এবং শেরপুর উপজেলা শহর থেকে প্রকাশিত সাপ্তাহিক আজকের শেরপুর পত্রিকার ধুনট উপজেলা প্রতিনিধি।

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাটিকোড়া গ্রামের রইচ উদ্দিন আকন্দের ছেলে আব্দুল লতিফ একজন ক্ষুদ্র খামারি। অন্যান্য দিনের ন্যায় সোমবার রাতে আব্দুল লতিফ ৪টি গরু বাড়ির গোয়ালঘরে রেখে পরিবার নিয়ে পাশের ঘরে ঘুমিয়ে পড়েন। মধ্যরাতের দিকে মিনহাজ উদ্দিন মিঠু গোয়ালঘর থেকে ১টি গরু চুরি করে নিয়ে পার্শ্ববতী ঢেকুরিয়া গ্রামের দিকে রওনা হয়।

পথিমধ্যে শেরপুর-ধুনট সড়কের ধুনট পৌর এলাকার পূর্বভরনশাহী বাইপাস মোড়ে পৌঁছলে স্থানীয় পথচারীদের সন্দেহে ১টি গরুসহ মিনহাজ উদ্দিন মিঠুকে আটক করে। তাৎক্ষনিকভাবে সংবাদ পেয়ে গরুর মালিক আব্দুল লতিফ ঘটনাস্থলে পৌঁছে গরুটি (গাভী) তার বলে সনাক্ত করেন। পরে স্থানীয়রা গরুসহ মিনহাজ উদ্দিন মিঠুকে থানায় সোপর্দ করে। এ ঘটনায় মঙ্গলবার গরুর মালিক আব্দুল লতিফ বাদি হয়ে মিনহাজ উদ্দিন মিঠুর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।

ধুনট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনিরুল ইসলাম বলেন, মিনহাজ উদ্দিন মিঠুকে গরু চুরির মামলায় গ্রেফতার দেখিয়ে ৫ দিনের রিমান্ড চেয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। তবে এই গরু চুরির সাথে অন্য কেউ জড়িত আছে কিনা এবং এলাকায় অন্যান্য গরু চুরির ঘটনার সাথে সে জড়িত ছিল কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০