ডিএমপি কমিশনারকে বিদায় সংবর্ধনা দিল ডিবি ও সিটিটিসি

বগুড়া নিউজ ২৪ঃ ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুককে বিদায় সংবর্ধনা দিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা ও সিটিটিসি (কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) বিভাগ।

আজ শনিবার (৩০ সেপ্টেম্বর) সকালে ডিএমপির গোয়েন্দা পুলিশের অডিটরিয়ামে ডিএমপি কমিশনারকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

আয়োজিত অনুষ্ঠানে বিদায়ী ডিএমপি কমিশনারের বর্ণিল কর্মময় ও ব্যক্তিগত জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন অতিরিক্ত পুলিশ কমিশনার (কাউন্টার টেররিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম) মো. আসাদুজ্জামান ও অতিরিক্ত পুলিশ কমিশনার (গোয়েন্দা) মোহাম্মদ হারুন অর রশীদসহ বিভিন্ন পদমর্যাদার কর্মকর্তারা।

অনুষ্ঠানে ডিএমপি কমিশনার খন্দকার গোলাম ফারুক বলেন, ডিবি ও সিটিটিসি ঢাকা মেট্রোপলিটন পুলিশের দুটি বিশেষায়িত বিভাগ। বিভিন্ন চ্যালেঞ্জ মোকাবিলা করে পুলিশের ভাবমূর্তি উজ্জ্বল করতে কাজ করে যাচ্ছেন বিভাগ দুটির সদস্যরা। মহানগরবাসীর জানমালের নিরাপত্তা ও শান্তি-শৃঙ্খলা রক্ষায় সদা তৎপর তারা।

তিনি আরও বলেন, যেকোনো অস্থিতিশীল পরিস্থিতি মোকাবিলা ও সত্য উদঘাটনে নিরলসভাবে কাজ করে যাচ্ছে ডিবি ও সিটিটিসি। দেশকে নিরাপদ ও জঙ্গিমুক্ত রাখতে জীবনের ঝুঁকি নিতেও তারা পিছপা হন না। ডিএমপি কমিশনার থাকাকালীন তাদের কাছ থেকে যে সহযোগিতা পেয়েছি তার জন্য আমি কৃতজ্ঞ।

বিদায়ী ডিএমপি কমিশনার দেশের প্রচলিত আইন অনুসরণ করে এবং পেশাদারিত্বের সঙ্গে নিজের ওপর অর্পিত দায়িত্ব পালন করতে পুলিশ কর্মকর্তাদের নির্দেশনা দেন।

বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ডিবি ও সিটিটিসির ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

খন্দকার গোলাম ফারুক ডিএমপির ৩৫তম পুলিশ কমিশনার হিসেবে গত ২০২২ সালের ২৯ অক্টোবর যোগ দেন। বর্ণাঢ্য চাকরিজীবন শেষে সফল এ পুলিশ কর্মকর্তা ৩০ সেপ্টেম্বর অবসরে যাচ্ছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০