বগুড়ায় রোহানের হত্যাকারীদের ফাঁসির দাবিতে লাশ নিয়ে মিছিল

স্টাফ রিপোর্টার: বগুড়ায় রোহান হত্যার বিচার দাবিতে তার লাশ নিয়ে মিছিল করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে সদরের মানিকচক এলাকায় ২য় বাইপাস সড়কে মিছিল করেন এলাকাবাসি।

দুই দফা এ মিছিল করেন এসময় মিছিলে অংশ নেয়া এলাকাবাসী রোহান হত্যায় জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও তাদের ফাঁসির দাবি করেন। মিছিলে নারী ও শিশুসহ ২ শতাধিক মানুষ অংশ নেন।

এর আগে, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের জয়বাংলা হাট এলাকায় রোহানের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত রোহান বগুড়া সদরের মানিকচক গ্রামের কামাল উদ্দিনের ছেলে। তিনি পোল্টি ব্যবসায়ী সেলিম মিয়াকে কুপিয়ে হাত ও পায়ের রগ কর্তন মামলার ২ নম্বর আসামি ছিলেন।

নিহত রোহানের চাচা ফারুক চৌধুরী বলেন, ওই মামলায় রোহান ও তার বন্ধু সেলিম গত বুধবার বগুড়া চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আত্মসমর্পণ করতে যায়। সকালে ইজিবাইক থেকে আদালতের সামনে নামার পরই দুইজন দুর্বৃত্ত তাদের ঘিরে ফেলেন।

তারা জোরপূর্বক তাদের একটি সিএনজি অটোরিক্সায় উঠিয়ে অপহরণ করে রাজাপুর ইউনিয়নে নিয়ে যায়। সেখানে মন্ডলধরন গ্রামের পূর্বপাড়া কাজলের বাগানে নিয়ে দড়ি দিয়ে রোহান ও সেলিমকে হাত বেঁধে ফেলা হয়। এরপর গিয়াসসহ তার দুই ছেলে মিঠুন ও সাগর হাতুড়ি দিয়ে আমাদের এলোপাতাড়ি পেটাতে থাকেন।

তাদের সঙ্গে থাকা ৫ থেকে ৭ জন দুর্বৃত্ত লাঠিসোটা, রড ও এসএস পাইপ দিয়ে প্রায় একঘণ্টা তাদের বেধড়ক মারধর করে। একপর্যায়ে রোহান জ্ঞান হারিয়ে ফেললে তাদের আবারও সিএনজি অটোরিক্সায় উঠিয়ে জয়বাংলা হাটে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে রোহানকে মৃত ও সেলিমকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।

এদিকে, বগুড়া সদর থানার ওসি মো: সাইহান ওলিউল্লাহ জানান,নিহত রোহানের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর) ৮ টা পর্যন্ত পর্যন্ত এ ঘটনায় কোন মামলা দায়ের হয়নি। ওই এলাকায় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সতর্ক রয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ