বঙ্গবন্ধুর আদর্শের সকল সৈনিককে প্রস্তুত থাকতে হবে- খায়রুজ্জামান লিটন

প্রেস বিজ্ঞপ্তি: বগুড়া মধুবন সিনেপ্লেক্সে ৭ দিনব্যাপী বিনামূল্যে ‘মুজিব’ একটি জাতির রূপকার সিনেমা প্রদর্শন শুরু হয়েছে। শুক্রবার বেলা ৩টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সিনেমা বিনামূল্যে প্রদর্শনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। ৭ দিনব্যাপী বেলা ১২টা থেকে ৩টা এবং ৩টা থেকে ৬টা পর্যন্ত বিনামূল্য ‘মুজিব’ সিনেমার প্রদশর্নের উদ্যোগ নিয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য কৃষিবিদ কেএসএম মোস্তাফিজুর রহমান শ্যামল।
ভিডিও কনফারেন্সে বিনামূল্যে প্রদর্শনীর উদ্বোধনকালে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাসিক মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন বলেন, একটির জাতির জন্য বঙ্গবন্ধুর লড়াই, সংগ্রাম, আত্মত্যাগ। দেশের মানুষের জন্য বঙ্গবন্ধু ও তার সহচররা যেভাবে লড়ে গেছেন। নিপীড়িত জাতিকে একটি স্বাধীন রাষ্ট্রে পরিণত করবার লড়াই, পাকিস্তানিদের বেইমানি সহ সকল বিষয় উঠে এসেছে। আমি নিজে দু’বার এই সিনেমাটি দেখেছি নেতাকর্মীদের নিয়ে। আবারও দেখব। শুধু সারিয়াকান্দি সোনাতলার মানুষ নয়, গোটা বগুড়া জেলার মানুষকে এ সিনেমা দেখা দরকার। যাতে সকলের মাঝে বঙ্গবন্ধু জীবনের সঠিক ইতিহাস ছড়িয়ে পড়ে।
তিনি আরও বলেন, গত এক বছর ধরে এদেশের আকাশে বাতাসে ষড়যন্ত্র করার চেষ্টা করছে, এদেশের উন্নয়নকে ব্যাহত করার চেষ্টা করছে। তাই আমাদের সকল নেতাকর্মীকে সজাগ থাকতে হবে। যাতে করে কোন ষড়যন্ত্র এদেশের মানুষের শান্তি নষ্ট করতে না পারে। বঙ্গবন্ধুর আদর্শের সকল সৈনিককে প্রস্তুত থাকার আহবান জানান।
বিনামূল্যে মুজিব সিনেমা প্রদর্শন অনুষ্ঠানের সভাপতি বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় শিল্প ও বানিজ্য বিষয়ক উপকমিটির সদস্য কৃষিবিদ কেএসএম মোস্তাফিজুর রহমান শ্যামল জানান, গত ১৩ অক্টোবর সারাদেশে মুক্তি পেয়েছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীভিত্তিক চলচ্চিত্র ‘মুজিব; একটি জাতির রূপকার’। সিনেমাটি বগুড়ার মধুবন সিনেপ্লেক্সে বিনামূল্যে প্রদর্শনের শুরু হয়েছে। দলমত নির্বিশেষে বগুড়া এবং সারিয়াকান্দি-সোনাতলার মানুষের জন্য মধুবন সিনেপ্লেক্সে ৭ দিনব্যাপী চলচ্চিত্রটি বিনামূল্যে প্রদর্শন করা হবে।  শুক্রবার এই উদ্যোগের উদ্বোধনী প্রদর্শনী হলো। ২১ অক্টোবর শনিবার থেকে ধারাবাহিকভাবে দুপুর ১২ থেকে ৩টা এবং ৩টা থেকে ৬টার শো বিনামূল্যে দেখানো হবে ২৬ অক্টোবর পর্যন্ত।
বিনামূল্যে প্রদর্শনীর উদ্বোধনকালে মধুবন সিনেপ্লেক্সে এসময় বগুড়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আসাদুর রহমান দুলু, সদস্য আব্দুল বাসেত, সোনাতলা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি শামসুল হক মন্ডল, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি হেফাজত আরা মীরা, সাধারণ সাবিয়া সাবরিন পিংকি সরকার, সোনাতলা মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুল ফেরদৌস রুম্পা, সারিয়াকান্দি পৌর আওয়ামীলীগের সহ সভাপতি মিনহাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক জাকারিয়া রিক্তা, সারিয়াকান্দি সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাজাহান কবির টুটুল, কাহালু উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান কাজল, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নুর আলম লিটন, জেলা ছাত্রলীগের সহ সভাপতি শেখ হৃদয় আহম্মেদ মিঠু, যু্গ্ম সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম, সারিয়াকান্দি উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বাকী সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ