বগুড়ায় অটোচালক নাজমুল হত্যায় যুবক গ্রেপ্তার

ষ্টাফ রিপো্র্টারঃ বগুড়ার গাবতলীতে নাজমুল (৩৫) হত্যা মামলার আসামি মো. রকিকে (৩৪) গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার বিকেলে এসব কথা জানান বগুড়া র‌্যাব ক্যাম্পের কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে কাহালু উপজেলার মালঞ্চা এলাকা থেকে রকি নামে ওই অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার রকি গাবতলী উপজেলা হাতিবান্ধা গ্রামের মো. হারুনের ছেলে। এ ছাড়া তিনি নিহত নাজমুলের ফুফাতো ভাই সোহেলের মেয়েকে ধর্ষণ মামলার আসামি।

সংবাদ বিজ্ঞপ্তিতে ক্যাম্পের কমান্ডার (পুলিশ সুপার) মীর মনির হোসেন বলেন, গত ২২ অক্টোবর নাজমুলকে হত্যা করে তার নিজ বাড়ি থেকে ৩০০ মিটার দূরে ধানক্ষেতে ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। এ ঘটনায় নাজমুলের স্ত্রী গাবতলী থানায় একটি লিখিত অভিযোগ দেন। পরে র‌্যাব ছায়া তদন্তের মাধ্যমে রকিকে গ্রেপ্তার করে।

র‌্যাবের দাবি, নাজমুলের স্ত্রীর দায়ের করা অভিযোগে উল্লেখ আছে প্রায় ১ বছর আগে তার ফুফাত ভাই সোহেলের মেয়েকে ধর্ষণের ঘটনায় বগুড়া সদর থানায় একটি ধর্ষণ মামলা হয়। ওই মামলায় নাজমুল বিভিন্ন সময়ে ধর্ষণ মামলার বাদী সোহেলকে সিএনজিতে করে বগুড়া কোর্টে আনা-নেওয়া করত। ধর্ষণ মামলার আসামি উজ্জল ও রকি নাজমুলকে মামলাটির আপোষ-মিমাংসা করে দেওয়ার জন্য চাপ দিচ্ছিল। তাদের কথায় রাজি না হওয়ায় তারা নাজমুলকে খুন ও জখমের হুমকি দিয়ে আসছিল। হুমকির পর নাজমুল প্রায় ৩ মাস আগে সিএনজি চালানো বাদ দেয় এবং মানসিকভাবে ভেঙ্গে পড়ে। নাজমুল প্রায়ই তার স্ত্রীকে বলত, ‘উজ্জল ও রকি লোকজন দিয়ে তাকে মেরে ফেলবে। তুমি আমার ছেলে-মেয়েকে দেখে রেখ।’

নাজমুলকে গুম করার উদ্দেশ্যেই এই হত্যাকান্ডটি চালানো হয় বলেও দাবি করে র‌্যাব। গ্রেপ্তার রকিকে গাবতলী থানায় হস্তান্তর করা হয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ