বগুড়ায় জেলা জজশীপ এর আয়োজনে বিচার বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

ষ্টাফ রিপোর্টার:  শনিবার বেলা ১০টায় বগুড়া জেলা ও দায়রা জজ আদালতের সম্মেলন কক্ষে বার্ষিক বিচার বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়। আমার কাজ আমি করি, ন্যায়বিচার নিশ্চিত করি, এই শ্লোগান বাস্তবায়নের লক্ষ্যে আমন্ত্রিত অতিথিবৃন্দ, বিচার বিভাগীয় কর্মকর্তাবৃন্দ সম্মেলনে অংশ নেন।

সভাপতির বক্তব্য রাখেন বগুড়ার সিনিয়র জেলা ও দায়রা জজ এ,কে,এম, মোজাম্মেল হক চৌধুরী। সভাপতির বক্তব্যে তিনি বলেন, বগুড়ায় মামলাজট নিরসনে বিচারক, আইনজীবী, পুলিশ, চিকিৎসক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরসহ সংশ্লিষ্ট সকল দপ্তরের কার্যকর সমন্বয় প্রয়োজন। দ্রুত মামলা নিষ্পত্তিতে আগামীতেও সংশ্লিষ্ট বিভাগগুলো তাদের নির্ধারিত ভূমিকা রাখবেন। তিনি আরো বলেন, আজকের আলোচনা মামলার জট নিরসনে বিশেষ ভূমিকা রাখবে।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্পেশাল জজ (সিনিয়র জেলা ও দায়রা জজ) মোঃ শহীদুল্লাহ, প্রশাসনিক ট্রাইবুনালের বিচারক শরনিম আকতার, নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর বিচারক আশিকুল খবীর, জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক মোঃ সাইফুল ইসলাম, জেলা পুলিশ সুপার (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) সুদীপ কুমার চক্রবর্ত্তী, সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ শফিউল আজম।

অনুষ্ঠানে র‌্যাব-১২ বগুড়ার কোম্পানী কমান্ডর (পুলিশ সুপার) মীর মনির হোসেন, আমর্ড পুলিশ ব্যাটালিয়ন বগুড়ার অধিনায়ক (অতিরিক্ত ডিআইজি) মোঃ আব্দুর রাজ্জাক, জেল সুপার মোঃ আনোয়ার হোসেন, বিভিন্ন আদালতের বিচারক, আইনজীবী সমিতির প্রতিনিধি, পিপি, স্পেশাল পিপি, জিপি, এপিপি, এজিপি, জেলা সমাজসেবা কর্মকর্তা, গণপূর্ত বিভাগের কর্মকর্তা, বিভিন্ন থানার অফিসার ইনচার্জসহ সরকারের বিভিন্ন পর্যায়ের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০