সিরাজগঞ্জ আদালত চত্বরে ন্যায়কুঞ্জের উদ্বোধন করলেন প্রধান বিচারপতি

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: সিরাজগঞ্জ আদালত চত্বরে নবনির্মিত ন্যায়কুঞ্জের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে প্রধান বিচারপতি ওবায়দুল হাসান ন্যায়কুঞ্জের উদ্বোধন করেন।

এসময় তিনি সাংবাদিকদের বলেন, আদালতে বিচারপ্রার্থীদের পানি পান, টয়লেটে যাওয়াসহ মায়েদের সন্তানকে দুধ খাওয়ানোর কোনো স্থান ছিল না। বিষয়টি প্রধানমন্ত্রীর কাছে উপস্থাপন করা হলে তিনি দেশের প্রত্যেক আদালত চত্বরে এক হাজার বর্গফুটের ‘ন্যায়কুঞ্জ’ স্থাপনের নির্দেশ দেন। এতে বিচারপ্রার্থীদের বসার ব্যবস্থাসহ ব্রেস্ট ফিডিং কর্নার, পুরুষ ও মহিলাদের জন্য আলাদা টয়লেট এবং মুদিখানা দোকানের ব্যবস্থা রয়েছে।

প্রধান বিচারপতি আরও বলেন, আদালতে আগত বিচারপ্রার্থীদের আধুনিক নাগরিক সুবিধা সংবলিত নিরাপদ অবস্থান নিশ্চিতের লক্ষ্যে প্রত্যেক জেলার মত সিরাজগঞ্জে ‘ন্যায়কুঞ্জ’ উদ্বোধন করা হয়।
এসময় হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার(সিনিয়র জেলাজজ) মুন্সী মশিয়ার রহমান, সিরাজগঞ্জের জেলা ও দায়রা জজ এম আলী আহমেদ, আপিল বিভাগের রেজিস্ট্রার(জেলা জজ) মোহাম্মদ সাইফুর রহমান, জেলা প্রশাসক মীর মোহাম্মদ মাহবুবুর রহমান, পুলিশ সুপার আরিফুর রহমান মণ্ডলসহ আদালতের বিভিন্ন স্তরের বিচারক, আইন কর্মকর্তা, আইনজীবী সমিতির নেতারা উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০