বগুড়ায় পুলিশ সুপার সুদীপ চক্রবত্তীকে আনুষ্ঠানিক বিদায়

স্টাফ রিপোর্টার : আজ বুধবার (১০ জুলাই) সকালে ফুলে ফুলে সজ্জিত গাড়িতে করে চিরাচরিত নিয়মে ফুলেল রশি টেনে বগুড়া পুলিশ লাইন্স থেকে বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীকে বিদায় জানানো হয়।

এর আগে পুলিশ লাইন্স বগুড়ার মাল্টিপারপাস হলে জেলা পুলিশের আয়োজনে সুদীপ কুমার চক্রবর্ত্তী অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত হয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের যুগ্ম পুলিশ কমিশনার হিসেবে বদলি হওয়ায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। এতে সম্মানিত অতিথি ছিলেন পুলিশ সুপার পত্নী অ্যাডিশনাল ডিআইজি পুলিশ হেডকোয়ার্টার্স ঢাকা সুনন্দা রায়।

অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। এরপর পুলিশ সুপারের ব্যক্তি ও চাকরি জীবনের বিভিন্ন কর্মকান্ড নিয়ে একটি প্রামান্য চিত্র প্রদর্শন করা হয়। পরে জেলার বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্স তাদের নিজ নিজ বক্তব্যে বিদায়ী পুলিশ সুপারের অধীনে কাজ করার স্মরণীয় অভিজ্ঞতা ও উল্লেখযোগ্য স্মৃতির কথা তুলে ধরেন।

দীর্ঘ ২ বছর ১১ মাস ৩ দিনের কর্মকালের বিভিন্ন স্মৃতিচারণ করে পুলিশ সদস্যরা আবেগাপ্লুত হয়ে পড়েন। সেই সাথে বিদায়ী অতিথি ও তার পরিবারবর্গের সুস্বাস্থ্য ও ভবিষ্যৎ জীবনের মঙ্গল কামনা করেন।

বিদায়ী পুলিশ সুপার তার বক্তব্যে, বগুড়ার আইনশৃঙ্খলা রক্ষায় ও সামাজিক কর্মকান্ড প্রতিপালনকালে সহকর্মীদের সহযোগিতা ও অধঃস্তনদের কাজের প্রতি পেশাদারিত্বের ভূয়সী প্রশংসা করেন এবং সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সেই সাথে তিনি নবাগত পুলিশ সুপারের নেতৃত্বে জেলা পুলিশ কর্তৃক আইনশৃঙ্খলা রক্ষার যে ধারাবাহিক সফলতা তা ভবিষ্যতেও অব্যাহত রাখার আহ্বান জানান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার যথাক্রমে মো. স্নিগ্ধ আখতার, মো. আব্দুর রশিদ, মো. মোতাহার হোসেনসহ অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক), সকল সার্কেল অফিসার, মেডিকেল অফিসার, পুলিশ হাসপাতাল বগুড়া, সকল অফিসার ইনচার্জ, ডিআইও-১, টিআই, কোর্ট ইন্সপেক্টর, ইনচার্জ, ডিবি, আরআই, আরওআই, সকল তদন্তকেন্দ্র/ফাঁড়ি ইনচার্জ’সহ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১