বগুড়ার শেরপুরে ট্রাকের চাপাই সিএনজির চালকসহ ৪ জন নিহত

শেরপুর প্রতিনিধি: বগুড়ার শেরপু‌রে ট্রাকের চাপায় সিএন‌জি‌র চালকসহ একই পরিবা‌রের ৩ জ‌নসহ ৪ জ‌নে‌র ঘটনার স্থলেই মৃত্যু ও আহত ২ জন। বৃহস্প‌তিবার (১১ জুলাই) সন্ধ‌্যা ৭ টায়, শাহব‌ন্দেগী ইউনিয়নের ধড়‌মোকাম এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়‌কে দুর্ঘটনাটি ঘ‌টে।
দুর্ঘটনায় নিহত‌ ব্যক্তিরা হ‌লেন, সিরাগ‌ঞ্জের রায়গঞ্জ উপ‌জেলার সোনাখাড়া ইউনিয়নের বান্ধাইল গ্রা‌মের ও‌লিউজ্জাম‌া‌নের পুত্র আরিফুল ইসলাম (৩২), আরিফু‌লের স্ত্রী মৌসুমী আক্তার (২৫) এর পুত্র সাইফুল ইসলাম (৪) ও সিরাজগঞ্জ জেলার তারাশ উপজেলার সেলুন গ্রামের পরবত শেখের পুত্র সিএসজি ড্রাইভার নাসিম হোসেন (৩০)। আহতরা হ‌লেন, শেরপু‌রের গোলাম (৫০) ও কাওছার আলী।
জানা গে‌ছে, সিএন‌জি অ‌টোরিকশা‌টি সিরাজগঞ্জ থে‌কে যাত্রী নি‌য়ে বগুড়ার শেরপু‌রের দিকে আস‌ছি‌লো। প‌থিম‌ধ্যে ধড়মোকাম এলাকায় পৌঁছালে ঢাকাগামী একটি দ্রুতগামী ট্রাক তাদেরকে সাম‌নে থে‌কে চাপা দেয়। সিএন‌জি‌টি দুম‌ড়ে, মুচ‌ড়ে যায়। স্থানীয় লোকজন ও ফায়ার সা‌র্ভিসের কর্মীরা ঘটনাস্থলে এসে তা‌দের উদ্ধা‌র ক‌রে। সিএন‌জির চালকসহ ৪ জনের মৃত্যু, আহত ২ জন।
শেরপুর হাইওয়ে থানার এসআই আবুল হা‌শেম ব‌লেন, দ‌ুর্ঘটনার পর ঘটনাস্থলেই ৪ জন নিহত হয়েছে। আইনি প্রক্রিয়া শে‌ষে লাশ পরিবারের কা‌ছে হস্তান্ত‌র করা হ‌বে। ট্রাক ও সিএন‌জি আটক করা হয়েছে।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১