সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ারসহ ৮৯ জনের নামে চাঁদাবাজির মামলা

রাজশাহী প্রতিনিধি : সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ আসনের সাবেক এমপি শাহরিয়ার আলমসহ ৮৯ জনের নামে চাঁদাবাজির অভিযোগে মামলা হয়েছে। আজ রোববার (২৫ আগস্ট) দুপুরে বাঘা থানায় মুখলেছুর রহমান মুকুল নামের এক ব্যক্তি মামলাটি দায়ের করেন। মামলায় ৩৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৫০ জনকে আসামি করা হয়েছে। আসামিদের মধ্যে সাবেক এমপি শাহরিয়ার আলমের ব্যক্তিগত সহকারী সিরাজুল ইসলামের নামও আছে।

বাদি তার এজাহারে উল্লেখ করেছেন, গত ৩ আগস্ট রাত ১০টার দিকে সাবেক পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম, আড়ানী ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, শাহরিয়ারের ব্যক্তিগত সহকারী সিরাজুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রোকনুজ্জামান রিন্টুসহ ৩৯ জন আসামি বাদি মুখলেছুর রহমান মুকুলের পথরোধ করে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে।

এসময় বাদি চাঁদা দিতে অস্বীকার করলে আসামিরা তার কাছে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর বিষয়টি নিয়ে বাড়াবাড়ি করা হলে আসামিরা বাদিকে হত্যার হুমকি দিয়ে ঘটনাস্থল থেকে চলে যায়। মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বাক্কার সিদ্দিক বলেন, আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে। তবে আসামিরা সবাই পলাতক আছেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১