ময়মনসিংহের গৌরীপুরে ইউপি চেয়ারম্যানের পদত্যাগ ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ

মোহাম্মদ সাইফুল আলম, ময়মনসিংহ জেলা প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ২নং গৌরীপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. হযরত আলীর দুর্নীতির প্রতিবাদে পদত্যাগ ও শাস্তির দাবিতে সোমবার (২ সেপ্টেম্বর) উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন ও বিক্ষোভ করে।
বক্তরা বলেন, ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হযরত আলী নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হওয়ার পর থেকে স্বৈরশাসন কায়েম করেছে। তার ছেলে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেনের নেতৃত্বে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন প্রতিহত করতে দা’মিছিল করেছে। টিআর, কাবিখা, কর্মসৃজন কর্মসূচীসহ সকল প্রকল্পের অর্থ লুটপাট করেছে এ চেয়ারম্যান। তাই তার অবিলম্বে অপসারণ ও বিচারের দাবি জানাচ্ছি।
অপসারণ ও শাস্তির দাবিতে বক্তব্য রাখেন ২নং গৌরীপুর ইউনিয়ন পরিষদের মেম্বার মো. শহীদুল্লাহ, ওয়াসিম আকন্দ, অবসরপ্রাপ্ত সেনা সদস্য বাবুল মিয়া, সাবেক মেম্বার মো. দুলাল মিয়া, শ্রমিক দলের যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরু, ইউনিয়ন শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুস সাত্তার, বাবুল মিয়া প্রমুখ। ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. হযরত আলী বলেন, আমি কোনো অনিয়ম বা দুর্নীতি করি নাই।
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০