সিরাজগঞ্জের যমুনায় ৫০ কি.মি সাঁতার প্রতিযোগিতা

সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি: বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মবার্ষিকী উপলক্ষে সিরাজগঞ্জের যমুনা নদীতে ৫০ কিলোমিটার সাঁতার প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। এই সাতাঁর প্রতিযোগিতায় অংশ নেয় দেশের বিভিন্ন প্রান্তের ১৭ জন।

আজ শনিবার (৫ আগস্ট) সকালে সিরাজগঞ্জ ও টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সিরাজগঞ্জের শহর রক্ষা বাঁধ ক্রসবার-১ থেকে প্রতিযোগিতা শুরু হয়ে চৌহালী উপজেলার যোতপাড়া ঘাটে গিয়ে শেষ হয়। প্রতিযোগিতায় বগুড়ার রাব্বী রহমান প্রথম স্থান, গাইবান্ধার সোহাগী আক্তার দ্বিতীয় স্থান ও টাঙ্গাইলের বদর উদ্দিন তৃতীয় স্থান অধিকার করে।

প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে চৌহালী উপজেলার নির্বাহী কর্মকর্তা মাহবুব হাসান উপস্থিত থেকে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। প্রয়োজনীয় খাবার ও দিক নির্দেশনার জন্য প্রত্যেক সাঁতারুর সাথে ১টি করে নৌকা ও ২ জন করে স্বেচ্ছাসেবক ছিল।

এসময় ক্রীড়া অধিদপ্তরের উপ-পরিচালক ফেরদৌস আলম, বাংলাদেশ টেলিভিশনের চিত্রগ্রাহক মনিরুজ্জামান, টাঙ্গাইলের ক্রীড়া কর্মকর্তা আল-আমীন, চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হারুন অর রশিদ ও খাষকাউলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সাইদ বিদুৎসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ