‘সরকার গণতন্ত্রকে ধ্বংস করে একদলীয় শাসন কায়েম করেছে’

বগুড়া নিউজ ২৪ঃ জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ‘বর্তমান সরকার গণতন্ত্রকে ধ্বংস করে দিয়ে একদলীয় শাসন কায়েম করছে। আজকে নিউইয়র্ক টাইমস বাংলাদেশ সম্পর্কে লিখেছে, নিরবে ধ্বংস করা হচ্ছে একটি গনতন্ত্রকে। তারা রিপোর্টের ভেতরে বলছে যে, বাংলাদেশে একদলীয় শাসন ব্যবস্থা চালু করা হয়েছে। ’

তিনি আওয়ামী লীগ ও বিএনপিকে মুদ্রার এপিঠ-ওপিঠ বলেও অভিহিত করেন।

শনিবার (১৬ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাট রেলওয়ে অফিসার্স ক্লাব মাঠে জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সাইবার নিরাপত্তা আইনের সমালোচনা করে জিএম কাদের বলেন, একদলীয় শাসন ব্যবস্থা বহাল রাখতেই এই আইনকে ব্যবহার করা হচ্ছে। আমাদের এমপিরা সংসদে এর বিরোধীতা করলেও সরকার তা শুনেনি।

প্রধান বক্তা হিসেবে জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মুজিবুল হক চুন্নু বলেন, আওয়ামী লীগ জাতীয় পার্টির সহযোগিতায় ক্ষমতায় এসেছে। কিন্তু এই আওয়ামী লীগ সরকার বিদ্যুৎ খাতে ১ লাখ ১৪ হাজার কোটি টাকা লুটপাট করেছে। ক্যাপাসিটি চার্জ হিসেবে এই লুটপাটের হিসেব আগামী নিবার্চনে আওয়ামী লীগকে দিতে হবে।

বিএনপির এক দফা সম্পর্কে মহাসচিব বলেন, আপনারা কেমন দল? তা আমরা জানি। আপনাদের আমলে বিদ্যুতের জন্য মানুষকে গুলি করে মারা হয়েছিল। আপনাদের (বিএনপি) আমলেই দুর্নীতিতে দেশ চ্যাম্পিয়ন হয়েছিল।

লালমনিরহাট জেলা জাতীয় পার্টির আহবায়ক শেরীফা কাদেরের সভাপতিত্বে ও সদস্য সচিব জাহিদ হাসানের পরিচালনায় দ্বি-বার্ষিক সম্মেলনে বক্তব্য রাখেন, জাতীয় পার্টির মহাসচিব বীর মুক্তিযোদ্ধা মো. মুজিবুল হক চুন্নু, কো-চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা, প্রেসিডিয়াম সদস্য এটিউতাজ রহমান, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল, চেয়ারম্যানের উপদেষ্টা পনির উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট নুরুল ইসলাম তালুকদার, রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এসএম ইয়াছির, মোস্তফা সেলিম বেঙ্গল প্রমূখ।

দ্বিতীয় অধিবেশনে সবার সম্মতিতে লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে শেরীফা কাদের ও সাধারণ সম্পাদক হিসেবে জাহিদ হাসানের নাম ঘোষণা করেন মহাসচিব মুজিবুল হক চুন্নু।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০